Breaking News

চরভদ্রাসনে আনসার ও ভিডিপি সমাবেশ-২০১৮ অনুষ্ঠিত

নাজমুল হাসান নিরব,চরভদ্রাসন(ফরিদপুর) প্রতিনিধি-“শান্তি শৃঙ্খলা ও উন্নয়ন নিরাপত্তায় সবর্ত্র আমরা” স্লোগানকে তুলে ধরে ফরিদপুরের চরভদ্রাসন উপজেলায় আনসার ও ভিডিপি সমাবেশ ২০১৮ অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল ১১ টার দিকে উপজেলার মোস্তফা কমিউনিটি সেন্টারে ২২০ জন আনসার ও ভিডিপির অংশগ্রহনে এই অনুষ্ঠান সম্পন্ন হয়।

চরভদ্রাসন উপজেলা নিবার্হী অফিসার জেসমিন সুলতানার সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে   উপস্থিত ছিলেন আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ফরিদপুর জেলা কমান্ড্যান্ট এনামুল খান,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এজিএম বাদল আমিন।
উক্ত অনুষ্ঠানে বক্তারা উপজেলার বিভিন্ন ক্ষেত্রে আনসারদের বিভিনি উন্নয়ন কর্মকান্ড ও দায়িত্বের কথা তুলে ধরেন।এছাড়া সামনে নির্বাচন ও বিভিন্ন সমস্যায় আনসারদের শৃঙঙ্খলাবদ্ধ ও সজাগ থাকার আহবান জানান।
উপজেলাপ আনসার ও ভিডিপি কর্মকর্তা রুশান খানঁ এর সার্বিক ব্যাবস্থাপনায় উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান কাউছার হোসেন,তানজিনা আক্তার  ও উপজেলা বিভিন্ন কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।অনুষ্ঠানে অতিথি ও সেরা আনসারদের মধ্যে ক্রেস্ট ও পুরুষ্কার বিতরন করা হয়।।

No comments